Brilliant Connect দিয়ে দেশের যেকোন নম্বরে কথা বলুন ৩৮ পয়সা মিনিট - BengaliTut.Com - Learn The World In Bengali

Sunday, November 25, 2018

Brilliant Connect দিয়ে দেশের যেকোন নম্বরে কথা বলুন ৩৮ পয়সা মিনিট

বন্ধুরা আজকে যে এপটা নিয়ে কথা বলব এই এপসটা আপনাদের খুব কাজে লাগবে।ইদানীং আমাদের বাংলাদেশের সকল অপারেটরে কল রেট অনেক বাড়ানো হয়েছে সরকারি ভাবে।যা আমাদের মত সাধারণ মানুষদের জন্য খুব বড় একটা সমস্যা হয়ে দাঁড়িয়েছে।আমাদের বাংলাদেশে এমন অনেক অসহায় মানুষ আছে যারা ১০ টাকার জন্য সারাদিন রোদে দাঁড়িয়ে ভিক্ষা করে,আর এখন এক মিনিট ফোনে কথা বলার জন্য ২ টাকা লাগে।আগে আমরা যেখানে ৫ টাকা দিয়ে ৭-১০ মিনিট বা তারও বেশি কথা বলতে পারতাম,এখন এই ৫ টাকা দিয়ে ২-৩ মিনিট কথা বলতেও কষ্ট হয়ে যায়।এদেশে কয়জন লোকই বা স্মার্টফোন ব্যবহার করে যে Imo,Whatsapp,Messenger এ কথা বলবে?এই কল রেট বাড়ানোটা আমাদের পুরো বাংলাদেশের জন্য এলটা বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। যাই হোক,এখন আমি এপসটা সম্পর্কে কথা বলি।আজ যে এপসটার কথা বলছি এটার নাম হলো Brilliant Connect ,এই এপসটা খুবই ভালো,দেশের যেকোন নম্বরে মাত্র ৩৮ পয়সা মিনিটে কথা বলা যায়।যা প্রায় দ্বিগুণ।অর্থাৎ ১০ টাকা দিয়ে ২০ মিনিট এরকম আরকি।আর এই এপসটা বাংলাদেশে ডেভেলপ করা।আপনারা চাইলে এখান থেকে About টা দেখে আসতে পারেন।

Brilliant Connect দিয়ে কিভাবে কথা বলবেনঃ

  • প্রথমে নিচের লিংক থেকে এপসটা ডাউনলোড করে নিন।

  • Download Brilliant Connect
  • তারপর ওপেন করুন।
  • ওপেন করার পর আপনার ফোন নম্বর দিয়ে রেজিস্টার করে নিন,রেজিস্টার করার পর আপনি ৩ টাকা বোনাস পাবেন।
  • এই এপস দিয়ে কথা বলার সময় কিন্তু ডাটা অথবা ওয়াইফাই চালু রাখতে হবে
  • বোনাস তিন টাকা শেষ হবার পর আপনি ইচ্ছা করলে খুব সহজে টাকা রিচার্জ করে নিতে পারবেন।রিচার্জ করার জন্য অনেক গুলো অপশন আছে।যেমনঃ বিকাশ,রকেট,ব্যাংক একাউন্ট ইত্যাদি।
  • Brilliant Connect এ কিভাবে রিচার্জ করবেনঃ

  • রিচার্জ করার জন্য প্রথমে Setting বাটনে ক্লিক করুন,তারপর নিচের ছবির মত User Details And Recharge এ ক্লিক করুন
  • তারপর একটু লোডিং হয়ে একটা পেজ আসবে এখানে, কত টাকা রিচার্জ করবেন তা লিখে Recharge বাটনে ক্লিক করুন। তারপরের পেজে আপনি কোন মাধ্যম থেকে রিচার্জ করবেন তা সিলেক্ট করুন,আমি বিকাশ সিলেক্ট করোম। এরপর আপনি নিচের ছবির মত একটা একাউন্ট নম্বর পাবেন,নিচের ছবির মত যেভাবে বলা থাকবে ঐভাবে রিচার্জ করবেন।বিকাশ থেকে করার জন্য Payment অপশন থেকে করবেন। Reference,Counter নিচের ছবির মত বা অাপনার ওখানে যা আসে সেভাবে দিবেন।তারপর সেন্ড করার পর Success হলে একটা Transaction id পাবেন ওটা নিচে ছবির দেখানো বক্সে দিয়ে Submit করলে রিচার্জ হয়ে যাবে।
    আশা করি বুঝতে পেরেছেন,কোনকিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন।আজ এ পর্যন্তই,ভালো থাকবেন।পেস্টটা ভালো লাগলে Facebook এ শেয়ার করবেন।

    2 comments: