ডাউনলোড করে নিন Action Director Pro Version apk - BengaliTut.Com - Learn The World In Bengali

Monday, March 11, 2019

ডাউনলোড করে নিন Action Director Pro Version apk


আমরা যারা YouTube এ কাজ করি তাদের সবচেয়ে জরুরি একটা বিষয়ের মধ্যে অন্যতম হলো ভিডিও এডিটর। ভিডিওকে সুন্দর করে উপস্থাপন করার জন্য অবশ্যই ভিডিও এডিট করা লাগে। আর এসব কাজের জন্য অনেকে অনেক রকম ভিডিও এডিটর ব্যবহার করে থাকে। জনপ্রিয় কিছু ভিডিও এডিটর এর মধ্যে অন্যতম একটি হলো Action Director… বন্ধুরা আজকে আমি এই ভিডিও এডিটর টির Pro Version শেয়ার করবো। Play Store থেকে ডাউনলোড করা ফ্রি ভার্শন এরচেয়ে অনেক বেশি সুবিধা পাবেন Pro Version এ। Action Director বেশ জনপ্রিয় একটি ভিডিও এডিটিং অ্যাপ। অ্যাকশন ডিরেক্টর ব্যবহার করে খুব সহজেই ভিডিও এডিটিং করা সম্ভব। অ্যাপটিতে থাকা ভিডিও ট্রিমিং, ভিডিও কাটিং, থিম, মিউজিক, ফিল্টার, ইফেক্ট, ট্রানজিশন ব্যবহার করে অসাধারণ সব ভিডিও এডিট করতে পারবেন।
4K সাপোর্ট করে এমন ভিডিও এডিটিং অ্যাপগুলোর মধ্যে অন্যতম হলো এই অ্যাকশন ডিরেক্টর। অ্যাপটিতে প্রয়োজনীয় ফাংশনগুলোর পাশাপাশি স্পিড এডিট, ভিডিও স্ট্যাবিলাইজার, স্লো মোশন, ফাস্ট মোশন, ভিডিও হাইলাইটিং সহ বেশ কিছু ফাংশন রয়েছে।
গুগল প্লে স্টোর হতে অ্যাকশন ডিরেক্টর ডাউনলোড করা যাবে। এই অ্যাপটির একটি ভালো দিক হলো যে এটি ডেভলপার কর্তৃক খুব ঘন ঘন আপডেট পায়। অ্যাকশন ডিরেক্টর অ্যান্ড্রয়েড ৪.৩ থেকে পরবর্তী সকল ভার্সনই সমর্থন করে।
তাহলে বন্ধুরা আর দেরি না করে নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন।
Download
বিঃদ্রঃ ডাউনলোড করার পর আপনি ফাইলটা .zip Format এ পাবেন, ইনষ্টল করার পূর্বে ফাইলটা এক্সট্রাক্ট করে নিবেন। Extract করার জন্য Zarchiver.apk ব্যবহার করতে পারেন।

No comments:

Post a Comment