Shareit ব্যবহার বন্ধ করুন - সাথে থাকছে Shareit এর বিকল্প Software - BengaliTut.Com - Learn The World In Bengali

Saturday, April 20, 2019

Shareit ব্যবহার বন্ধ করুন - সাথে থাকছে Shareit এর বিকল্প Software


বর্তমান সময়ে প্রত্যেকের হাতে হাতে স্মার্টফোন চলে এসেছে আর যারা স্মার্টফোন ব্যবহার করেন তাদের প্রায় সবার মোবাইলেই Shareit অ্যাপটা থাকে। এই অ্যাপটা এতটাই জনপ্রিয়তা লাভ করেছে যে এটা ছাড়া এখন চলা মুশকিল, এটা আমাদের মোবাইলের একটা অংশ হয়ে গিয়েছে বলতে গেলে। এই শেয়ার ইট যতটা প্রয়োজনে আমরা রাখি ঠিক ততটাই বিরক্তির কারন শেয়ারইট এর নতুন ভার্সন গুলো। অ্যাপ ঢুকলেই যতসব এড আসে। এত পরিমাণ এড আসে যে মূল কাজটা করাই কষ্টকর হয়ে যায়। তাছাড়া মাঝে মাঝে এটা থেকে খুবই অশ্লীল নোটিফিকেশন আসে।
Shareit এর আগের ভার্সন গুলো খুব ভালো ছিলো। কোন এডস এর ঝামেলা ছিলোনা এবং পারমিশন তেমন বেশি লাগতো না এখন যেই ভার্সন টা এটাতে প্রচুর এডস, অনেক পারমিশন দেওয়া লাগে, ব্যাকগ্রাউন্ডে ভিডিও ডাউনলোড করে মোবাইল ডাটা খরচ করে ইত্যাদি প্রচুর অসুবিধা। তাই আজকে আমি আপনাদেরকে এমন একটা অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দেবো যেটাতে কোন এডস নেই, সাইজেও কম এবং Shareit এর মতই খুব দ্রুত File Transfer করা যায়।
আমি যেই অ্যাপসটার কথা বলছি এটার নাম হলো Mi Drop এটা Xiaomi কোম্পানি তৈরি করেছে। এটা বর্তমানে অনেক জনপ্রিয় কারন এতে কোন এডস নেই। এর ডিজাইনও খুব সিম্পল এবং ইউজার ফ্রেন্ডলি। নিচে কিছু স্ক্রিনশট দিলাম।


আপনারা Play Store থেকে এটা ডাউনলোড করতে পারবেন। আপনাদের সুবিধার্থে আমি নিচে ডাউনলোড লিংক দিয়ে দিলাম।
Download Mi Drop
আজকের মত এখানেই শেষ করছি, পোস্ট টি কেমন লাগলো কমেন্ট করে জানাতে ভুলবেন না। আর ভালো লাগলে পোস্ট টি ফেসবুকে শেয়ার করবেন।

No comments:

Post a Comment